বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে সরকারি বিধি-নিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্ট অভিযানে ৮৫ টি মামলায় ৯৮ হাজার টাকা জরিমানা আদায়

বরিশালে সরকারি বিধি-নিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্ট অভিযানে ৮৫ টি মামলায় ৯৮ হাজার টাকা জরিমানা আদায়

বরিশাল প্রতিনিধি :
দেশের করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বাঁড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা তাই সরকার করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ১৪ দিনের সরকারি বিধি-নিষেধ (লক ডাউন) ঘোষণা করেন সরকার তারি ধারাবাহিকতায় আজ ৯ জুলাই শুক্রবার দিনব্যাপী জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে করোনা মহামারী কোভিড-১৯ এর দ্বিতীয় দফার সংক্রমণ প্রতিরোধে বরিশাল জেলা ও মহানগরীতে বিধি-নিষেধ বাস্তবায়নে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে। লকডাউন এর নবম দিনে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর নেতৃত্বে বরিশাল জেলা ও নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ১৬ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।
মোবাইল কোর্ট অভিযানে ৮৫ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে দন্ডবিধি ২৬৯ ধারার পৃথক মামলায় ৯৮ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়। বরিশাল মহানগরীতে ৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে ৪৫ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে বিভিন্ন অপরাধে ২৯ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন।
পাশাপাশি বরিশাল জেলার ১০ টি উপজেলায় অভিযান পরিচালনা করেন ১০ জন উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি ৪০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠান কে পৃথক মামলায় ৪৮ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech